ঢাকারবিবার , ২৬ জুন ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

ঘরভর্তি ঘুষের টাকা, গুনতে নাজেহাল কর্মকর্তারা

350
তানিম টিভি
জুন ২৬, ২০২২ ১১:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

চারদিকে শুধু টাকা আর টাকা। বিছানার তোশকের নিচে টাকা। দেয়ালের তাকে টাকা। পুরো ঘরে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে টাকা আর টাকা। ১০০ থেকে ২০০০ টাকার নোট সব। এক অভিযানে গিয়ে সন্ধান মিলেছে এসব টাকার।

ভারতের বিহারে ড্রাগস ইনস্পেক্টরের বাড়িতে তল্লাশি অভিযান চালিয়ে অবাক ভিজিল্যান্স কর্তারা। শুধু নোট গুনতেই তাদের লেগে গেল কয়েক ঘণ্টা। তবুও কত টাকা ওই অফিসারের বাড়ি থেকে বাজেয়াপ্ত হয়েছে তার নির্দিষ্ট হিসাব দিতে পারেননি তারা। শনিবার (২৫ জুন) ঘটনাটি ঘটেছে বিহারের পাটনায়।

সূত্রের খবর, হিসাব বহির্ভূত সম্পত্তি থাকার অভিযোগে পাটনার ড্রাগস ইনস্পেক্টর জিতেন্দ্র কুমারের বাড়িতে তল্লাশি চালানো হয়। ওই ইনস্পেক্টরের বাড়ি থেকে এত নগদ অর্থ পেয়ে বিস্মিত কর্মকর্তারা। ঘরের যত্রতত্র গোছা গোছা ১০০ এবং ২০০০ টাকার নোটের বান্ডিল মিলেছে।

তদন্তকারীরা সেই টাকার হিসেব করতে বসে পড়েন জিতেন্দ্রর ঘরের বিছানায়। পুরো খাট জুড়ে টাকা বিছিয়ে হিসাব কষতে বসেন তারা। নগদ টাকা ছাড়াও বিপুল পরিমাণ গয়না উদ্ধার হয়েছে। এর বেশির ভাগ রূপোর। দুটি বিলাসবহুল গাড়িও বাজেয়াপ্ত করা হয়েছে।

ওই ড্রাগস ইনস্পেক্টরকে গ্রেপ্তার করা হয়েছে। পুরো ঘটনায় বিহারের প্রশাসনিক মহলে আলোড়ন পড়ে গেছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com