ঢাকাবুধবার , ২৫ আগস্ট ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

গ্রেফতারের ৮ ঘণ্টা পর মুক্তি পেলেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী

350
Tanim Tv
আগস্ট ২৫, ২০২১ ১২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ভারতের মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে চড় মারার হুমকির পর গ্রেফতার হওয়া কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রানের জামিন মঞ্জুর করেছেন মুম্বাইয়ের আদালত।

তবে জামিন মিললেও বিজেপির এ নেতাকে বেশ কিছু শর্ত মেনে চলার নির্দেশনা দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৪ আগস্ট) তিনি জামিন পান। ফলে গ্রেফতারের আট ঘণ্টা পর তিনি কারামুক্ত হয়েছেন।

সংবাদ সংস্থা এএনআইকে তার আইনজীবী জানিয়েছেন, নারায়ণ রানেকে আগামী ৩১ আগস্ট ও ১৩ সেপ্টেম্বর থানায় হাজিরা দিতে হবে। একইসঙ্গে তাকে আগামীতে এ ধরনের মন্তব্য করা থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছেন আদালত।

গত ২৩ আগস্ট মুম্বাইয়ের সিন্ধুদূর্গে বিজেপির ‘জন আশীর্বাদ যাত্রা’ চলাকালে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধবকে চড় মারার হুমকি দেন নারায়ণ রানে।

তার দাবি, ১৫ আগস্ট স্বাধীনতা দিবসের বক্তৃতায় স্বাধীনতার সাল ভুলে গিয়েছিলেন উদ্ধব। বক্তৃতা চলাকালে তিনি মঞ্চে উপস্থিত বাকিদের কাছে এ বিষয়ে জানতে চেয়েছিলেন।

তবে কেন্দ্রীয় মন্ত্রীর এমন দাবি ‘মিথ্যা’ বলে দাবি করেছে মহারাষ্ট্র সরকার। এরপরই নারায়ণ রানেকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ।

মহারাষ্ট্র সরকার বলছে, তারা শুধু এটুকু বোঝাতে চেয়েছিলেন, কেউ আইনের ঊর্ধ্বে নন। নারায়ণ রানে জামিন পাওয়ায় কোনো সমস্যা নেই। কিন্তু ভবিষ্যতে কেউ যেন এমন মন্তব্য না করেন, সেজন্যই উদ্ধব ঠাকরের বিরুদ্ধে সরকার এ পদক্ষেপ নিয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com