ঢাকাশনিবার , ২৮ আগস্ট ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে প্রতিবাদ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

350
Tanim Tv
আগস্ট ২৮, ২০২১ ১১:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

মনির মোল্লা গোপালগঞ্জ : গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা ইউনিনের চেয়ারম্যান সফিকুর রহমান চৌধুরী টুটুল সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে।
শুক্রবার সকাল সাড়ে ১১টায় গোবরা ইউনিয়ের পরিষদ লাইব্ররীর সামনে এ সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় চেয়ারম্যান সফিকুর রহমান চৌধুরী একটি লিখিত বক্তব্য পাঠ করেন ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

সফিকুর রহমান চৌধুরী বলেন, গত ২৫শে আগষ্ঠ“ দৈনিক শিরিন” নামক প্রত্রিকায় আমার নামে “গোপলগঞ্জ গোবরা ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে নিয়োগ বানিজ্যের অভিযোগ” শিরোনামে একটি নিউজ প্রকাশিত হয়। উক্ত নিউজটি আমার প্রতিপক্ষ সাংবাদিকদের ভুল ও মিথ্য তথ্য দিয়ে আমার রাজনৈতিক সুনাম ও আমার সম্মান খুন্ন করার উদ্দেশ্যে প্রকাশিত করে। আমার প্রতিপক্ষের দেওয়া সাংবাদিকদের সকল তথ্য ভুল ও মিথ্য। আমি এর তিব্র নিন্দ্র ও প্রতিবাদ জানাই।

এসময় সামচুজ্জোহা চৌধুরী, মোরাদ হোসেন চৌধুরী, মিকাইল হোসেন চৌধুরী, সাইফুল রশীদ চৌধুরী, রবিউল আলম মুন্সী, নিজাম উদ্দিন শেখ, পিনু চৌধুরী, ইদ্রিস চৌধুরী, পিন্টু চৌধুরীসহ গোবরা ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com