ঢাকামঙ্গলবার , ২২ জুন ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে একসঙ্গে ৫ সন্তান জন্ম দিলেন এক গৃহবধূ

350
Tanim Tv
জুন ২২, ২০২১ ১০:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা এলাকায় একটি হাসপাতালে একসঙ্গে পাঁচটি সন্তানের জন্ম দিয়েছেন এক গৃহবধূ।

সোমবার (২১ জুন) সন্ধ্যায় মাদার্স কেয়ার অ্যান্ড জেনারেল হসপিটালে বৃষ্টি আক্তার নামে এক গৃহবধূ এই পাঁচ সন্তানের জন্ম দেন।

নবজাতকদের মধ্যে তিনটি ছেলে ও দুটি মেয়ে।

 

বৃষ্টি আক্তার গাজীপুরের কাপাসিয়া উপজেলার নয়ানগর এলাকার মোশারফ হোসেনের স্ত্রী।

জানা গেছে, গর্ভকালীন পেট ব্যথা নিয়ে সোমবার (২১ জুন) সকালে বৃষ্টি আক্তার মাওনা এলাকায় মাদার্স কেয়ার অ্যান্ড জেনারেল হসপিটালে আসেন। পরে তাকে চিকিৎসক জহিরুন নেছা রেনুর তত্ত্বাবধানে ভর্তি করা হয়। এর আগে বিভিন্ন সময় আল্ট্রাসনোগ্রাম করলে চিকিৎসকরা তার গর্ভে তিনটি বাচ্চা থাকার কথা জানায়। এছাড়া তার গর্ভে থাকা তিনটি বাচ্চা সুস্থ আছে বলেও তাকে জানানো হয়। সোমবার হাসপাতালে ভর্তি হওয়ার পর আবার আল্ট্রাসনোগ্রাম করানো হলে তার গর্ভে পাঁচটি বাচ্চা থাকার কথা জানান চিকিৎসক।

মাদার্স কেয়ার অ্যান্ড জেনারেল হসপিটালের চিকিৎসক আব্দুস সালাম তারেক জানান, গর্ভকালীন সময়ে পেট ব্যথা নিয়ে হাসপাতালে আসেন বৃষ্টি আক্তার। পরে আল্ট্রাসনোগ্রাম করলে তার গর্ভে পাঁচটি বাচ্চা দেখা যায়। এরপর থেকে প্রসূতিকে হাসপাতালে নিরাপদে রাখতে সার্বক্ষণিক চিকিৎসকের তত্ত্বাবধানে রাখা হয়। পরে সোমবার সন্ধ্যা ৬টার থেকে সাড়ে ৬টার মধ্যে প্রসূতি বৃষ্টি আক্তার পাঁচটি নবজাতকের জন্ম দেন। এর মধ্যে তিনটি ছেলে ও দুটি মেয়ে। জন্মের কিছু সময় পরই ওই ৫ নবজাতক একে একে মারা যায়। বর্তমানে প্রসূতি বৃষ্টি আক্তার ওই হাসপাতালে চিকিৎসাধীন ও সুস্থ আছেন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com