ঢাকাবৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

গাংনীতে বিদেশি পিস্তল ও গুলিসহ বহিষ্কৃত আনসার সদস্য আটক

350
তানিম টিভি
নভেম্বর ২৪, ২০২২ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

হাজী সাইফুল ইসলাম মেহেরপুর জেলা প্রতিনিধি: মেহেরপুরের গাংনীতে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি সহ বহিষ্কৃত আনসার সদস্য মিল্টন হোসেন(২০) কে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-১২। আজ বুধবার সন্ধ্যায় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী পৌরসভার ঝিনেরপুল সড়কের পাশে এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। আটককৃত মিল্টন গাংনী উপজেলার কাথুলি ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর ভোলা গ্রামের শাহাবুদ্দিনের ছেলে।
র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‍্যাব-১২ গাংনী ক্যাম্প সূত্রে জানা যায়, গাংনী-মেহেরপুর প্রধান সড়কের পাশে ঝিনের পুল এলাকায় অভিযান চালায় র‍্যাবের একটি অভিযান দল। এসময় ঝোপের মধ্য থেকে পরিত্যাক্ত অবস্থায় একটি ম্যাগজিনসহ বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। তাৎক্ষনিকভাবে পিস্তলের মালিককে পাওয়া না গেলেও র‍্যাবের গোয়েন্দা কার্যক্রম জোরদার করা হয়। এক পর্যায়ে র‍্যাবের পক্ষ থেকে গোয়েন্দা তথ্যে নিশ্চিত হয় এর মালিকের বিষয়ে। সে মত সন্ধ্যায় গাংনী হাসপাতালের সামনে আরও একটি অভিযান চালিয় র‍্যাবের ওই অভিযান দলটি। এসময় মিল্টন হোসেনকে আটক করতে সক্ষম হয় র‍্যাব। আটক মিল্টনের জ্যাকেটের পকেট থেকে এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মিল্টনে কাছ থেকে উদ্ধার হওয়া গুলি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার হওয়া বিদেশী পিস্তলের বলে নিশ্চিত হয় র‍্যাব।
অভিযানের নেতৃত্বে ছিলেন র‍্যাব-১২ গাংনী ক্যাম্প কোম্পানী কমান্ডার আবুল কালাম আজাদ।
র‍্যাব সুত্র জানায়, বিদেশ পিস্তল, ম্যাগজিন ও গুলি রাখার অপরাধে মিল্টনের নামে মামলা দায়ের করে গাংনী থানার মাধ্যমে আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্যঃ বহিষ্কৃত আনসার ভিডিপি সদস্য মিল্টন হোসেনের বিরুদ্ধে সরকারি ঘর দেওয়ার নামে হতদরিদ্র কৃষকের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ ছিল।সে সময় গাংনী উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের গুদামে নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিল।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com