ঢাকামঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

গরু পাচারকাণ্ডে সিবিআইয়ের মুখোমুখি দেব

350
Tanim Tv
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ২:১৩ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: গরু পাচার মামলায় সিবিআই কর্মকর্তাদের তলবে নিজাম প্যালেসে হাজিরা দিয়েছেন টালিউড অভিনেতা দেব।

মঙ্গলবার বেলা ১১টার দিকে সিবিআইয়ের নোটিশে নিজাম প্যালেসে হাজিরা দিতে বলা হয়েছিল দেবকে। সেই মোতাবেক বেলা পৌনে ১১টার দিকে নিজাম প্যালেসে হাজির হন তিনি।

তবে সংবাদমাধ্যমের কোনো প্রশ্নেরই জবাব দেননি দেব। সরাসরি ১৪ তলায় সিবিআই দপ্তরে চলে যান এ অভিনেতা।

গরু পাচারকাণ্ডে মূল অভিযুক্ত এনামুল হককে জেরা করেই দেবের নাম উঠে এসেছে বলে সিবিআই সূত্র জানিয়েছে। গত ৯ ফেব্রুয়ারি দেবকে নোটিশ পাঠিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

সিবিআই সূত্রে খবর, গরু পাচারের লভ্যাংশ টালিগঞ্জের সিনেমা জগতেও বিনিয়োগ করা হতো। সেই সূত্রেই অভিনেতা ও এমপি দেবকে জেরা করতে চায় সিবিআই। প্রথম তলবেই কেন্দ্রীয় গোয়েন্দাদের সামনে হাজিরা দিলেন বাংলা সিনেমার অভিনেতা।

ইতোমধ্যে গরু পাচারকাণ্ডে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকেও তলব করেছে সিবিআই। যদিও অসুস্থতার কথা জানিয়ে তলব এড়িয়েছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। আগামী ২৫ ফেব্রুয়ারি পুনরায় তাকে সিবিআই দপ্তরে তলব করা হয়েছে। এ ছাড়া এনামুলকে জেরার সূত্রে একাধিক ব্যক্তিকে জেরা করেছে সিবিআই।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com