ঢাকাবৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

খালিয়াজুরী রন্দাইল লাচুয়ানি বিলের মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয়পক্ষে আহত ১৫

350
Tanim Tv
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের জগন্নাথপুর মৌজায় দুরুন্দাইল লাচুয়ানি বিলের ১৭ ই ফেব্রুয়ারি সন্ধায় মাছ ধরাকে কেন্দ্র করে গোবিন্দশ্রী ইউনিয়নের গোবিন্দশ্রী বড্ডা পাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রিপন তার দলবল নিয়ে বিলে মাছ ধরতে গেলে একই গ্রামের মৃত হামিদ মিয়ার ছেলে সুজাত অতর্কিত ভাবে হামলায় সংঘর্সের ঘটনা ঘটে।

এতে ওয়াজিদের ছেলে সাইরুল (৩৮) বাচ্ছু মিয়ার ছেলে রিপন(৩৮), সামচু উদ্দিনের ছেলে আন্দোলন (৩৫), মোতালিবের ছেলে নুর আহম্মদ (৩০)। অপর দিকে মৃত আনসার উদ্দিনের ছেলে খোকন (৪০)
মৌলা মিয়ার ছেলে আল হারুন (২৮) মরম আলী ছেলে আব্দুল হক।

মদন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায় রিপন, আন্দোলন, নুর আহম্মদ, সাইরুল এর অবস্থা আশঙ্কাজনক থাকায় কর্ত্বব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরন করেন। খালিয়াজুরী

সহকারী কমিশনার ভুমি অফিস সূত্রে জানা যায়, জগন্নাথ পুর গ্রামের মৃত ফজর আলীর ছেলে আব্দুল হেকিম নামে খাস আদায়ের জন্য দেওয়া হয়।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com