ঢাকাশনিবার , ১৬ জুলাই ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

কেন্দুয়ায় অপহরণ ও ধর্ষণের  মামলায় গ্রেফতার -১ 

350
মহিউদ্দিন সরকার, কেন্দুয়া (নেত্রকোনা) 
জুলাই ১৬, ২০২২ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোনার কেন্দুয়ায় এক কিশোরীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে কেন্দুয়া থানায় মামলা হয়েছে। অভিযুক্ত ধর্ষক তিতাস মিয়াকে গ্রেফতার করতে না পারলেও অভিযান চালিয়ে সহায়তাকারী অটো চালক একেই গ্রামের রাহাত মিয়ার ছেলে অলি মিয়া নামে এক যুবককে শুক্রবার (১৫ জুলাই) গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে কেন্দুয়া থানার পুলিশ।

মামলার আইও কেন্দুয়া থানার এসআই মোঃ আনিস মামলার বরাত দিয়ে জানান, উপজেলার দলপা ইউনিয়নের জল্লি গ্রামের আব্দুল মালেকের ছেলে তিতাস মিয়া (২২) একেই গ্রামের ওই কিশোরীকে গত মঙ্গলবার (১২ জুলাই) জল্লি গ্রামের রাহাত মিয়ার ছেলে অটো চালক অলি মিয়ার সহযোগিতায় অপহরণ করে তেলীগাতী এলাকায় নিয়ে যাওয়ার পথে নির্জন স্থানে অটোগাড়ীতেই কিশোরীকে ধর্ষণ করে।

পরে জল্লী গ্রামে তিতাসের বাড়িতে মেয়েকে নিয়ে এলে পরিবারের চাপে ভিকটিমকে ফেলে রেখে পালিয়ে যায় ধর্ষক তিতাস। এ ব্যপারে বৃহস্পতিবার (১৪ জুলাই) ভিকটিমের মা মদিনা আক্তার বাদী হয়ে তিতাস মিয়াকে প্রধান আসামী করে কেন্দুয়া থানায় মামলা দায়ের করেন।

পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার (১৫ জুলাই) বিকাল ৫টার দিকে জল্লী গ্রামের নিঝুমপার্ক এলাকা হতে ধর্ষণের সহাযোগিতার অভিযোগে অটো চালক অলি মিয়াকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেন।

এছাড়া ভিকটিমকে উদ্ধার করে শনিবার (১৬ জুলাই) শারীরিক পরীক্ষা ও ২২ ধারা জবানবন্দি গ্রহণের জন্য আদালতে প্রেরণ করেন পুলিশ।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com