ঢাকাশনিবার , ১৬ জুলাই ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে বাড়িতে ডাকাতি, ১৫ ভরি স্বর্ণালঙ্কার লুট

350
কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি 
জুলাই ১৬, ২০২২ ৮:২৭ অপরাহ্ণ
Link Copied!

কালীগঞ্জে নাগরী ইউনিয়নের কেটুন এলাকায় রুহুল আমিন সরকার (৬৫) নামে এক ব্যক্তির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা প্রায় ১৫ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে।শুক্রবার দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে।

বাড়ির মালিক রুহুল আমিন সরকার ওই এলাকার মৃত চাঁন মিয়া সরকারের ছেলে। তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চাকুরি করেন।

ঘটনার সময় বাড়িতে অবস্থান করছিলেন, রুহুল আমিন সরকারের স্ত্রী জেবুন্নাহার ডলি (৪৫)‌, বড় মেয়ে রিতু সরকার (২৪) ও তার স্বামী অনিক (২৮) এবং কলেজ‌ পড়ুয়া ছোট মেয়ে নওরিন সরকারের (১৮)।

ভুক্তভোগীদের বরাত দিয়ে নাগরী ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য বিকাশ চন্দ্র দত্ত ও স্থানীয়রা বলেন, রুহুল আমিন সরকারের দোতলা বাড়িতে শুক্রবার তার স্ত্রী, দুই মেয়ে এবং এক মেয়ের স্বামী অবস্থান করছিল।

সকলে ঘুমিয়ে থাকা অবস্থায় শুক্রবার দিবাগত আনুমানিক ২টা ৩০ মিনিটের দিকে বাড়ির দক্ষিণ দিকের বারান্দার গ্রিল কেটে ৮ সদস্যের একদল মুখোশধারী ডাকাত বাড়ির ভেতরে প্রবেশ করে। এরপর ডাকতরা দোতলায় ঘুমিয়ে থাকা জেবুন্নাহার ডলির কক্ষে প্রবেশ করে। সে সময় ডাকতরা তার হাত ও মুখ বেঁধে ফেলে। একপর্যায়ে ডাকতরা জানতে চায় গাড়ি কেনার জন্য ব্যাংক যে টাকা থেকে উঠিয়েছে তার স্বামী ওই টাকা কোথায়? তা বের করে দিতে বলে।

বাড়িতে কোন টাকা নেই বললে ডাকতরা তাকে মারধর করে। পরে তার ছোট মেয়ে নওরিন সরকারের কক্ষে প্রবেশ করে ডাকতরা টাকা খোঁজাখুঁজি করে। সেখানেও টাকা না পেয়ে নওরিনেরও হাত ও মুখ বেঁধে দু’জনকে‌ সঙ্গে নিয়ে নিচতলায় থাকা বড় মেয়ে রিতু সরকার ও তার স্বামী অনিককে ঠেকে ঘুম থেকে উঠিয়ে ওই কক্ষে প্রবেশ করে ডাকতরা।

অনিক প্রতিরোধ করার চেষ্টা করলে ডাকতরা তাকে মারধর করলে সে অচেতন হয়ে পড়ে। সে সময় ডাকতরা পুরো বাড়ি খোঁজাখুঁজি করে কোথাও টাকা না পেয়ে ঘরে‌ থাকা আনুমানিক প্রায় ১৫ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালঙ্কার লুট করে রাত ৪টার দিকে পালিয়ে যায়।

ডাকতরা চলে যাওয়ার পর ডাক-চিৎকারে আশপাশের লোকজন তাদের‌ উদ্ধার করে। পরে উলুখোলা পুলিশ ক্যাম্পে খবর দিলে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পৌঁছায়। ডাকতরা সকলেই হাফ প্যান্ট পরিহিত ছিল। তাদের বয়স ২৫-৩৫ এর মধ্যে হবে।

নাগরী ইউপি পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য বিকাশ চন্দ্র দত্ত বলেন, ডাকতরা চলে যাওয়ার পর ভোর রাতেই ঘটনাস্থলে পুলিশ এসেছে। পরে সকালে‌ থানার অফিসার ইনচার্জসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা, ডিবি পুলিশ ও র‍্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার উলুখোলা পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) রেজা আহমেদ বলেন, খবর পেয়ে ভোর রাত ৫টা ৩ মিনিটে আমরা ঘটনাস্থলে যাই। সকালে‌ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কালীগঞ্জ থানার উলুখোলা পুলিশ ক্যাম্পে ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মধুসূধন পান্ডের ব্যবহৃত সরকারি মোবাইল নাম্বার সকাল থেকেই বন্ধ রয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমানের ব্যবহৃত সরকারি মোবাইল নাম্বারে একাধিকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com