ঢাকাশুক্রবার , ২০ আগস্ট ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

কালাইয়ে ধারালো বটির উপর পড়ে শিশুর মৃত্যু

350
Tanim Tv
আগস্ট ২০, ২০২১ ১১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের কালাইয়ে তরকারি কাটার ধারালো বটির উপড়ে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বাখড়া উত্তরপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু আনিছুর রহমান (৯) উপজেলার জিন্দারপুর ইউনিয়নের বাখড়া উত্তরপাড়ার মো.মোতালেব-এর ছেলে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় নিহত শিশু আনিছুর রহমানের মা রাতে খাবারের জন্য উঠানে বসে তরকারি কাটছিলেন। সেময় শিশুটি বৃষ্টির মধ্যে দৌড়ে বারান্দায় উঠতে চাইলে শিশুটি পা পিছলে গিয়ে তার মায়ের তরকারি কাটা ধারালো বটির উপর পড়লে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্তায় শিশুকে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডা. আয়েশা সিদ্দিকা তাকে মৃত ঘোষণা করেন। শিশুর মৃতদেহ বাড়িতে নিয়ে গেলে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
কালাই থানা অফিসার ইনচাজ সেলিম মালিক এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com