কর্মস্থলে ফেরা হলো না হাসানের, বাড়িতে এলো তার লাশ

লেখক: তানিম টিভি
প্রকাশ: ১০ মাস আগে

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ
কর্মস্থলে ফেরা হলো না হাসানের, বাড়িতে এলো তার মৃতদেহ- শোকাহত পরিবার, স্বজন সহ এলাকাবাসী।
আবু হাসানের জমানো হলো না ১ মাস বয়সী একমাত্র মেয়ের ভবিষ্যতের জন্য টাকা। রবিবার সকালে বগুড়ার বিমান মোড়ে রংপুর থেকে ঢাকামুখী ডলফিন নামক ঘাতক বাস কেড়ে নিলো তার সব স্বপ্ন। নিহত আবু হাসান (২৩) জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পূর্ব কড়িয়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে। দূর্ঘটনায় মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন তার ফুফাতো ভাই।
পরিবার সূত্রে জানা যায়, আবু হাসান ডিবিএল গ্রুপের প্রতিষ্ঠান মাওনা ফ্যাশন লিঃ এর সুইং অপারেটর হিসেবে কর্মরত ছিলো। ঈদের ছুটিতে বাড়িতে আসেন তিনি। হঠাৎ করেই অফিস থেকে জানানো হয় রবিবার থেকে অফিস খোলা। তাই শনিবার রাতেই ট্রাকে করে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন, পথে রংপুর থেকে তার আরো সহকর্মীদের আসার খবরে বগুড়ার মাটিডালীর বিমান বন্দর মোড় এলাকায় নেমে সেখানে অপেক্ষা করেন। এসময় ঢাকাগামী ডলফিন পরিবহন নামে একটি বাস পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্য হয়।
দূর্ঘটনায় মৃত্যুর খবরটি বগুড়া সদর থানা থেকে ফোন করে পরিবারকে জানানো হয়। বগুড়া ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। এদিকে তার মৃত্যুর খবর গ্রামের বাড়ীতে পৌছিলে পরিবার, স্বজন ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।