ঢাকাবুধবার , ১৯ জানুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

‘এটা কি তোমার রাস্তা, মানুষ রাস্তা দিয়ে হাঁটবে না?’

350
Tanim Tv
জানুয়ারি ১৯, ২০২২ ১১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

রামপুরা মহানগর আবাসিক এলাকা ও পশ্চিম রামপুরা মোড়ে ঝটিকা অভিযান চালিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। অভিযানে ফুটপাতে বিভিন্ন নির্মাণসামগ্রী দেখতে পেয়ে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

বুধবার (১৯ জানুয়ারি) ভোরে মেয়র এ অভিযান পরিচালনা করেন। এসময় মেয়র একটি নির্মাণাধীন ভবনের মালামাল ফুটপাতে পড়ে থাকতে দেখেন। পরে ভবনটির কেয়ারটেকারকে ডেকে পাঠান তিনি। অব্যবস্থাপনার কারণে বাড়ির নির্মাণকাজ বন্ধের নির্দেশ দেন। ফুটপাত দখলের দায়ে জরিমানারও নির্দেশ দেওয়া হয়।

jagonews24

রামপুরায় অভিযানে ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম

মেয়র একটি ভবনের কেয়ারটেকারকে বলেন, মানুষ রাস্তা দিয়ে হাঁটবে না? এটা কি তোমার রাস্তা? এটা জনগণের রাস্তা। এটা এখানে রাখলে কেন? ভেতরে রাখতে পারলা না? ভেতরে তোমাদের জায়গা নেই? এখন সব মালামাল থানায় যাবে।

মেয়র অপর একটি নির্মাণাধীন ভবনে গিয়েও একই চিত্র দেখতে পান। সেখানেও ফুটপাত দখল করে নির্মাণসামগ্রী রাখা হয়েছে। পরে মেয়র সব মালামাল বাজেয়াপ্ত করার নির্দেশ দেন। পাশাপাশি ভবনের ডেভেলপার কোম্পানি ও সাইট ইঞ্জিনিয়ারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

jagonews24

অভিযানে ভবনের কেয়ারটেকারকে সতর্ক করছেন ডিএনসিসি মেয়র

ভবনের কেয়ারটেকারদের উদ্দেশ্য করে মেয়র বলেন, তোমরা এখানে মালামাল রেখেছো। আমার জনগণ ফুটপাত দিয়ে হাঁটতে পারছে না। তোমাদের মালামাল গিয়ে আমার ড্রেন নষ্ট হচ্ছে। রাস্তা নষ্ট হচ্ছে। এভাবে তো চলতে পারে না।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com