ঢাকাবৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

ইসরায়েলকে ঠেকাতে ‘ড্রোন-ক্ষেপণাস্ত্র বানাচ্ছে’ হিজবুল্লাহ

350
Tanim Tv
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আন্তর্জাতিক ডেস্ক: লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর কর্মীরা নিজেরাই এখন ক্ষেপণাস্ত্র ও ড্রোন তৈরি করছেন। তারা চাইলে এসব ক্ষেপণাস্ত্রকে প্রিসিশন গাইডেড ক্ষেপণাস্ত্রে রূপান্তর করতে পারেন।

এমনটাই দাবি করেছেনে সংগঠনটির মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ। বুধবার (১৬ ফেব্রুয়ারি) টেলিভিশনে দেওয়া এক বক্তব্যে তিনি এ কথা বলেন।

পার্স টুডের প্রতিবেদনে বলা হয়, মূলত ইসরায়েলি কর্মকর্তাদের লক্ষ্য করেই সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ ওই বক্তব্য দেন।

হাসান নাসরুল্লাহ বলেন, আমরা দীর্ঘ মেয়াদের জন্য নিজেরাই ড্রোন বানানো শুরু করেছি। যে কেউ তা কিনতে চাইলে অর্ডার দিতে পারেন।

তিনি আরও বলেন, ইসরায়েল অন্যদের যুদ্ধের হুমকি দেয়, কিন্তু তারা একথা ভালো করেই জানে যুদ্ধ শুরু হলে তাদের কতটা মূল্য দিতে হবে। ইসরায়েলি হুমকি ঠেকাতেই হিজবুল্লাহ তাদের ক্ষেপণাস্ত্রকে আরও উন্নত করতে পারে।

হিজবুল্লাহ মহাসচিব বলেন, তাদের হাতে হাজার হাজার ক্ষেপণাস্ত্র আছে। সেগুলো আরও উন্নত করা সম্ভব। ইসরায়েল ওই ক্ষেপণাস্ত্র শনাক্ত করতে সক্ষম নয়।

আর কয়েক মাস পর ৪০ বছর পূর্ণ করবে হিজবুল্লাহ। এই ৪০ বছরে শহীদদের রক্তমাখা পিচ্ছিল পথ পেরিয়ে প্রতিরোধ যুদ্ধকে জোরদার করছে বলেও জানান সংগঠনটির মহাসচিব।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com