ঢাকাবৃহস্পতিবার , ২১ অক্টোবর ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

ইউপি নির্বাচন-নওগাঁয় প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

350
Tanim Tv
অক্টোবর ২১, ২০২১ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ নওগাঁর রাণীনগরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে প্রার্থীদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। আগামী ১১ নভেম্বর উপজেলার ৮ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, একটি সুষ্ঠ, সুন্দর, নিরপেক্ষ ও উৎসবমুখর পরিবেশে অংশগ্রহণ মুলক ভোট অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে সরকারের পক্ষ থেকে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। প্রতিটি প্রার্থীকে অবশ্যই নির্বাচনী আচরনবিধি ও সকল নিয়ম-কানুন সম্পর্কে প্রথমে ভালোভাবে জানতে হবে। যদি কোন প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী আচরনবিধি বা কোন নিয়ম ভঙ্গ করার অভিযোগ পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও কোন প্রার্থীর কোন অভিযোগ থাকলে স্ব স্ব রির্টানিং কর্মকর্তা বরাবর জানানোর আহ্বান জানান তিনি।
২১ অক্টোবর বৃহস্পতিবার নির্বাচনে অংশগ্রহণকারী সকল চেয়ারম্যান, সাধারন সদস্য ও সংরক্ষিত মহিলা প্রার্থীদের মনোনয়নপত্র চ’ড়ান্ত ভাবে যাচাই ও বাছাই অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে ২নং কাশিমপুর ইউনিয়নে ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
নির্বাচনের আচরনবিধি ও অন্যান্য নিয়ম সম্পর্কে প্রার্থীদের অবহিত করার লক্ষ্যে উপজেলা প্রশাসন এই সভার আয়োজন করে। সভায় নির্বাচনের আচরনবিধি ও অন্যান্য নিয়ম সম্পর্কে অবহিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো। এছাড়াও দায়িত্বপ্রাপ্ত রির্টানিং কর্মকর্তা রেজাউল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব), আশিষ কুমার ঘোষ, মাহবুবুর রহমান, ডা: মো: আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ, উপজেলা পরিষদ সিএ আনছার আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com