ঢাকাবুধবার , ১১ মে ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

আশুলিয়ায় বৃষ্টিতেও অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ অভিযান চলছে  

350
Tanim Tv
মে ১১, ২০২২ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

খোরশেদ  আলম, আশুলিয়া  (ঢাকা) প্রতিনিধি: ঘূর্ণিঝড় ‘অসনি’ প্রভাবে সাভারের আশুলিয়ায় থেমে থেমে প্রবল বৃষ্টি হওয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে ব্যাঘাত সৃষ্টি হয়েছে।
বুধবার (১১ মে) আশুলিয়ার কুটুরিয়ার নিক্কন হাউজিং এলাকায় সকাল থেকে অভিযান পরিচালনা করছে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মকর্তারা। এরপর থেকে শুরু হয় থেমে থেমে বৃষ্টি।
অভিযানে দেখা গেছে, অবৈধভাবে নেওয়া নিক্কন হাউজিং এলাকায় জঙ্গলের মোড় এলাকায় অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদের কাজ করছে তিতাস। এসময় বিভিন্ন স্পষ্টে তিতাসের শ্রমিকরা পাইপ তোলার কাজ করছে। কিন্তু একটু পর বৃষ্টির কারণে সব কাজ বন্ধ করে দিয়ে বসে রয়েছে।
অভিযানের নেতৃত্ব দেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম। তিনি  বলেন, আমাদের প্রতি অভিযানে ১ হাজার বা ২ হাজার অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদের লক্ষ মাত্রা থাকে। কিন্তু আজ বৃষ্টির কারণে ৫ শত এর একটু কম সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। বৃষ্টির কারণে আমাদের শ্রমিকরা বসে রয়েছিলো কাজ করতে পারেনি৷ আর বৃষ্টি হয়ে শেষ হয়ে গেলেও সমস্যা ছিলো না। কিন্তু থেমে থেমে বৃষ্টি আসে এতে কাজে অনেক ব্যাঘাত হয়েছে তবুও কাজ চলমান।
তিনি আরও বলেন, আমাদের কাজ হয়েছে খুড়ে খুড়ে বের করার। কিন্তু বৃষ্টি উপেক্ষা করে যদি কোথাও খুড়োখুড়ি করি তাহলে সেখানে পানি যমে যায় এতে কাজ করা যায় না।
অভিযানটির নিরাপত্তার দ্বায়িত্বব রয়েছিলো আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল মামুন  বলেন, আমরা সকাল থেকে অভিযানের সাথে আছি। বৃষ্টির কারণে আমাদের  একটি বাড়ির ভেতরে বসে থাকতে হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com