আশুগঞ্জ রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

লেখক: তানিম টিভি
প্রকাশ: ১ বছর আগে

আব্দুল্লাহ আল নাঈমঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেললাইনের পাশ থেকে আনুমানিক বয়স (৫৫) অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা আড়াইসিধা এলাকার কুরেরপার রেল ব্রিজের উপর এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, আজ সন্ধ্যার দিকে কুরেরপার রেল ব্রিজের উপরে অজ্ঞাত এক ব্যক্তি ব্রিজ পাড় হওয়ার সময় চট্টগ্রাম অভিমুখী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কা লেগে ওই অজ্ঞাত ব্যক্তি ব্রিজ হতে নিচে পড়ে যায়। ঘটনাস্থলের কয়েকজন যুবক আশুগঞ্জ থানা পুলিশকে জানান। পরে তাকে উদ্ধার করে প্রথমে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তারপর তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফাউজুর রহমান ফয়েজ অজ্ঞাত ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মাথায় গুরুত্ব ইনজুরি হয়ে তার মৃত্যু হয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে৷

এব্যাপারে জানতে চাইলে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন,  অজ্ঞাত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছিল। কিন্তু সে মারা গেছে। তার পরিচয় এখনো পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এব্যাপারে ভৈরব রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে।