ঢাকামঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

আত্রাইয়ে ব্ল্যাকমেইল চক্রের ৭ সদস্য আটক

350
তপন কুমার সরকার, আত্রাই(নওগাঁ) প্রতিনিধি
অক্টোবর ১৮, ২০২২ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর আত্রাইয়ে ব্ল্যাকমেইল চক্রের ৭ সদস্যকে আটক করেছে থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে উপজেলার হাটকালুপাড়া ইউনিয়নের বড়াইকুড়ি গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো উপজেলা বড়াইকুড়ি গ্রামের মৃত আনিছার রহমানের ছেলে আশরাফুল ইসলাম উজ্জল(৩৮) একই গ্রামের জহুরম্নল ইসলামের ছেলে আরাফাত হোসেন (২৮) ও জাফের প্রামানিকের ছেলে সুজন প্রামানিক (২৬) মধুগুড়নই গ্রামের ইউসুফ শেখের ছেলে বাহাদুর শেখ, নওগাঁ থানার সুলতানপুরের মৃত তোস মোহাম্মদ খানের মেয়ে বৃষ্টি আক্তার জলি (৩৫) পার নওগাঁ মধ্যপাড়ার মৃত নিতাই সরকারের ছেলে শুভ সরকার (২৮) খলিশাকুড়ির রহিম উদ্দিনের ছেলে সোহানুর রহমান সোহান (২২)। আসামীদের বিরম্নদ্ধে মামলা রজু করে মঙ্গলবার ১৮ অক্টোবর বিকেলে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।
জানা যায়, এ চক্র দীর্ঘ দিন থেকে ধনাড্য ব্যাক্তিদের টার্গেট করে উজ্জলের বাড়ীতে এনে মিয়ে দ্বারা ব্ল্যাকমেইলের মাধ্যমে অর্থ আদায় করে আসছে। এর ধারাবাহিকতায় সোমবার রাতে নওগাঁ জেলাধীন রাণীনগর উপজেলার গিরিগ্রামের মোজাফ্‌ফর আলীর ছেলে আব্দুল হালিমকে ব্ল্যাকমেইল করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। এক পর্যায়ে ৫ হাজার টাকা বিকাশের মাধ্যমে দিয়ে অবশিষ্ট টাকা পরে দিতে চান। এরপর আব্দুল হালিম বাদী হয়ে অভিযোগ দায়ের করলে আত্রাই থানার এস আই নুরম্নল আমীন সঙ্গীয় ফোর্সসহ আসামীদের আটক করে।
আত্রাই থানা ওসি তারেকুর রহমান সরকার বলেন, মামলা রজু করে আসামীদের হাজতে পাঠানো হয়েছে। এদের সাথে আর কেহ আছে কি-না খতিয়ে দেখা হচ্ছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com