ঢাকাবৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি
আজকের সর্বশেষ সবখবর

আত্রাইয়ে ধর্ষণ মামলার আসামি আটক

350
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
জুলাই ১৪, ২০২২ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর আত্রাইয়ে এক মহিলাকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে ধর্ষক খন্দকার রিফাত (১৯) কে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। ধর্ষক উপজেলার শাহাগোলা ইউনিয়নের ভবানীপুর গ্রামের খন্দকার হাফিজুর রহমানের ছেলে। বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতকে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, বাদীনি একজন গার্মেন্টস কর্মী। ধর্ষক একজন গার্মেন্টস শ্রমিক হওয়ায় তাকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। একপর্যায়ে বিবাহের প্রলোভন দেখিয়ে বাদীনিকে বেশ কিছুদিন ধরে ধর্ষণ করে আসছিলো। গত বুধবার (১৩ জুলাই) রাত আনুমানিক ৮ টার দিকে বাদীনির বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে আসামি খন্দকার রিফাত পুনরায় ধর্ষণের চেষ্টা করে। এ সময় বাদীনি রিফাতকে বিয়ের কথা বললে সে অস্বীকৃতি জানায়। অনুরোধের এক পর্যায়ে বাদিনী কান্নাকাটি করতে থাকলে স্থানীয় লোকজন খন্দকার রিফাতকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে।

আত্রাই থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার বলেন, বাদীনির অভিযোগের প্রেক্ষিতে আসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com