ঢাকাসোমবার , ১৮ জুলাই ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

আত্রাইয়ে ধর্ষণ ও মাদক মামলার ৭ আসামী আটক

Link Copied!

নওগাঁর আত্রাইয়ে ধর্ষণ ও মাদক মামলার সাত আসামীকে আটক করেছে থানা পুলিশ। রোববার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের সোমবার নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে। আটককৃত ধর্ষণ মামলার আসামী হলো উপজেলার বিলগলিয়া গ্রামের আয়েজ মোল্লার ছেলে কামরুজ্জামান, মাদক মামলার শুটকিগাছা গ্রামের মৃত কাশেমের ছেলে বেলাল, ভরতেতুলিয়া গ্রামের ইনতাজের ছেলে ইকতেখার আলম বিলাশ।

এছাড়া ওয়ারেন্টভুক্ত মামলার আসামী হলো সন্যাসবাড়ী গ্রামের আবুল কালামের ছেলে রেজাউল প্রাং, হাটকালুপাড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে শাহিন, কেশবপাড়া গ্রামের শুকচান প্রামানিকের ছেলে এনতাজ মুনহর ও একই গ্রামের খোদাবক্্েরর স্ত্রী রিতা বেগম।

আত্রাই থানা অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার বলেন, রোববার দিবাগত রাতে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ধর্ষণ, মাদক ও ওয়ারেন্টভুক্ত সাত আসামীকে আটক করা হয়েছে। আটককৃতদের সোমবার সকালে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com