ঢাকামঙ্গলবার , ২৭ জুলাই ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

আটোয়ারী হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন লাইনের উদ্বোধন

350
Tanim Tv
জুলাই ২৭, ২০২১ ৪:০২ অপরাহ্ণ
Link Copied!

আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি ঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন লাইনের উদ্বোধন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও প: প: অফিসার ডাঃ মোঃ হুমায়ুন কবীরের সভাপতিত্বে মঙ্গলবার (২৭ জুলাই) সকালে স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী পদ্ধতিতে শুভ উদ্বোধন ঘোষনা করেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মো: মজাহারুল হক প্রধান।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (ভার্চুয়ালী) পঞ্চগড়ের জেলা প্রশাসক মো: জহুরুল ইসলাম। অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন পঞ্চগড়ের সিভিল সার্জন ডা.মোঃ ফজলুর রহমান, আটোয়ারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান।

আমন্ত্রিত অতিথির মধ্যে ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান , মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন ও উপজেলা প্রকৌশলী মোঃ জাকিউল আলম , স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রধান অতিথির নির্দেশক্রমে ফিতা কেটে এবং ফলক উন্মোচনের মধ্য দিয়ে সেন্ট্রাল অক্সিজেন সঞ্চালন লাইনের শুভ উদ্বোধন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর বলেন, ইউ,জি,ডি,পি প্রকল্পের মাধ্যমে জাইকা’র অর্থায়নে এবং উপজেলা পরিষদের সার্বিক সহায়তায় প্রায় পনের লক্ষ টাকা ব্যায়ে আটায়ারী হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন লাইন বাস্তবায়ন সম্ভব হলো।

তিনি বলেন, রংপুর বিভাগের উপজেলা পর্যায়ে সর্বপ্রথম উদ্বোধনকৃত সেন্ট্রাল অক্সিজেন লাইন চলমান মহামারি করোনা সংকটে উপজেলাবাসীর চিকিৎসা ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। যাদের অক্লান্ত পরিশ্রমের ফসল সেন্ট্রাল অক্সিজেন লাইন আটোয়ারী হাসপাতালে চালু করা সম্ভব হলো তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি করোনা রোগী সহ অন্যান্য রোগীদের চিকিৎসা সেবায় সহযোগিতার হাত বাড়াতে বিত্তবান , দানবীর সহ সেবাদানকারী সংস্থাগুলোকে এগিয়ে আসার আহবান জানান।

 

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com