অ্যাম্বুলেন্সে গাঁজা পরিবহনকালে গ্রেফতার ২

লেখক: তানিম টিভি
প্রকাশ: ১০ মাস আগে

অ্যাম্বুলেন্স সাধারণত অসুস্থ রোগীর সুচিকিৎসায় এক জায়গা থেকে অন্য জায়গায় স্থানান্তরে ব্যবহার করা হয়। জরুরি স্বাস্থ্যসেবার কাজে নিয়োজিত থাকে বলে খুব সহজে এ বাহনটি পার হতে পারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তল্লাশি চৌকি। অথচ সেই অ্যাম্বুলেন্সে রোগীর পরিবর্তে বহন করা হচ্ছে গাঁজা।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গাঁজা বহনকারী অ্যাম্বুলেন্সসহ দুজনকে গ্রেফতার করেছে। গ্রেফতাররা হলেন- মো. কামরুল হাসান ও এনামুল হক।

শুক্রবার দুপুরে যাত্রাবাড়ীর উত্তর দনিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শনিবার (৭ আগস্ট) অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা মিরপুর বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের সহকারী পুলিশ কমিশনার মো. আশরাফুল ইসলাম বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, শুক্রবার দুপুরে আমাদের কাছে তথ্য আসে, কতিপয় মাদক ব্যবসায়ী যাত্রাবাড়ীর উত্তর দনিয়ায় গাঁজা বিক্রির জন্য অ্যাম্বুলেন্সসহ অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে অ্যাম্বুলেন্সে গাঁজাসহ হাতেনাতে কামরুল ও এনামুলকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৪৪ কেজি গাঁজা।

গ্রেফতাররা ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্ত এলাকা থেকে গাঁজা কিনে ঢাকা শহরের বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা বিক্রি করতেন।

গ্রেফতারদের মতিঝিল থানায় দায়ের করা মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।