ঢাকামঙ্গলবার , ১৯ অক্টোবর ২০২১
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খোলা কলাম
  13. গাইবান্ধা
  14. গাজীপুর
  15. চাকরি

অস্ট্রেলিয়ার সৈকত থেকে হারিয়ে গেলো ৪ বছরের শিশু

350
Tanim Tv
অক্টোবর ১৯, ২০২১ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

অস্ট্রেলিয়ার একটি সমুদ্র সৈকতের ক্যাম্প থেকে চার বছরের একটি শিশু নিখোঁজ হয়েছে। অবকাশ যাপনের জন্য সেখানে গিয়েছিল শিশুটির পরিবার। পুলিশ এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) ব্রিটিশ সংবাদমাধ্যম এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

ক্লেও স্মিথ নামের ওই শিশুকে সর্বশেষ শনিবার সকালে পশ্চিম অস্ট্রেলিয়ার কোওবা ব্লোহোলস ক্যাম্পিং গ্রাউন্ডে তার পরিবারের সঙ্গে তাঁবুতে ঘুমাতে দেখা যায়। পরের দিন খুব সকালে তার মা এলি স্মিথ ঘুম থেকে উঠে মেয়েকে দেখতে না পেয়ে হতবাক হয়ে যান। এ সময় সে তাঁবুও খোলা দেখতে পান। এই ঘটনার পর থেকেই শিশুটিকে উদ্ধারে ব্যাপক তল্লাশি অভিযান চালাচ্ছে স্থানীয় কর্তৃপক্ষ।

এলি স্মিথ স্থানীয় গণমাধ্যমে বলেন, গত কয়েক দিন যাবত ভয়ংকর সময় পাড় করছি। আমরা কেউ ঘুমাতে পারছি না। আমরা শুধু আমাদের মেয়েকে চাই। দুর্ভাগ্যজনক বিষয় হলো আমরা তাকে উদ্ধারের জন্য কিছুই করতে পারছি না। পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণের বাইরে। আমরা খুবই আশাহত।

এই খবর এরই মধ্যে পুরো দেশে ছড়িয়ে পড়েছে। এদিকে শিশুটিকে উদ্ধারের ব্যাপারে কী পদক্ষেপ নেওয়া হচ্ছে সে ব্যাপারে কোনো তথ্য প্রকাশ করেনি কর্তৃপক্ষ। তবে তারা এক্ষেত্রে চেষ্টার কোনো ত্রুটি রাখবেন না বলে জানিয়েছেন।

মঙ্গলবার সকালে আঞ্চলিক পরিদর্শক জন মুন্ডে বলেন, শিশুটিকে অপহরণের পর ওই এলাকা থেকে সরিয়ে ফেলা হতে পারে। তদন্তকারীরা সে সম্ভাবনাকে উড়েয়ে দিতে পারেন না।

তিনি বলেন, ঘটনার সময় ওই ক্যাম্প সাইটে অনেক লোক ছিল। পুলিশ সেখানে থাকা সবাইকে নজরদারিতে রেখেছে। অস্ট্রেলিয়ার গণমাধ্যমগুলো জানিয়েছে, ছুটি কাটাতে ওই দূরবর্তী এলাকায় ভ্রমণে যায় শিশুটির পরিবার।

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com