ঢাকামঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২
  1. অনান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. ইসলাম
  7. কিশোরগঞ্জ
  8. কুড়িগ্রাম
  9. কুমিল্লা
  10. কুষ্টিয়া
  11. কৃষি
  12. খেলাধুলা
  13. খোলা কলাম
  14. গাইবান্ধা
  15. গাজীপুর
আজকের সর্বশেষ সবখবর

অঙ্কুশের প্রেমিকা হয়ে ফিরছেন সন্দীপ্তা

350
Tanim Tv
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: কলকাতা ব্যোমকেশ, ফেলুদা, একেনবাবু-তে বুঁদ। সবার চোখের আড়ালে ঠিক সেই সময়েই উত্তরবঙ্গে জন্ম নিতে চলেছে নতুন গোয়েন্দা ‘কেষ্ট’। যার ধ্যানজ্ঞান গোয়েন্দাগিরি। ছোটখাটো পেটি কেস বেশ কয়েকটিই সমাধান করেছে সে।

এ বার তার বড় পদক্ষেপ হত্যারহস্যের সামধানের দিকে। সে কি একাই পারবে পুরোটা সামলাতে? নাকি কেউ তাকে সহযোগিতা করবেন? করলে তিনি কে? আপাতত এই রহস্য ইন্ডাস্ট্রিতে ছড়িয়ে দিয়েছেন পরিচালক নির্ঝর মিত্র। ঘটনার ঘনঘটা তাঁর আগামী সিরিজ ‘শিকারপুর’-কে ঘিরে। সেখানেই তাঁর কাহিনির ত্রয়ী দীনদয়াল, কেষ্ট আর চুমকি। তিন চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে কৌশিক গঙ্গোপাধ্যায়, অঙ্কুশ হাজরা এবং সন্দীপ্তা সেন।
কেষ্টকে ঘষেমেজে ঝানু গোয়েন্দা হয়ে উঠতে সাহায্য করবেন প্রৌঢ় দুঁদে গোয়েন্দা। ‘করুণাময়ী রাণী রাসমণি’ শেষ। ওয়েব সিরিজে কৌশিকের মেয়ে এবং অঙ্কুশের প্রেমিকা হয়ে নতুন রূপে ফিরতে চলেছেন ‘সারদা মা’। এ ছাড়াও থাকবেন দেবেশ রায়চৌধুরী।

নির্ঝর এর আগেও দুটো সিরিজ বানিয়েছেন, ‘দ্য ম্যাসআপ মাঙ্কি’ এবং ‘ইন দেয়ার লাইফ’। প্রথমটি ছিল স্বপ্ন নিয়ে। পরেরটি একেবারেই পারিবারিক। এই মুহূর্তে ওয়েব প্ল্যাটফর্মে রহস্য-রোমাঞ্চের রমরমা। তাই সেই অনুভূতি উত্তরবঙ্গের পটভূমিকায় বাঁধতে চলেছেন পরিচালক।       সূত্র: আনন্দবাজার

সাংবাদিক নিয়োগ বিজ্ঞপ্তি! তানিম টিভি লি:  এর  সংবাদ সংগ্রহ করার জন্য দেশের কিছু (জেলা ব্যতীত) সকল জেলা-উপজেলা পর্যায়ে কর্মঠ, সৎ ও সাহসী কিছু পুরুষ ও মহিলা সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত ই-মেইলে tanimtvltd.news1@gmail.com